• সোমবার ০১ জুলাই ২০২৪ ||

  • আষাঢ় ১৬ ১৪৩১

  • || ২৩ জ্বিলহজ্জ ১৪৪৫

পরী-সাকলায়েনকে নিয়ে চাঞ্চল্যকর তথ্য দিলেন নাসির উদ্দিন

– লালমনিরহাট বার্তা নিউজ ডেস্ক –

প্রকাশিত: ২৮ জুন ২০২৪  

ঢাকাই সিনেমার নায়িকা পরীমনি। একাধিক প্রেম, বিয়ে কিংবা বিচ্ছেদের কারণে বারবার হয়েছেন সংবাদের শিরোনাম। মঙ্গলবার (২৫ জুন) ব্যবসায়ী নাসির উদ্দিন মাহমুদের দায়ের করা হত্যাচেষ্টা মামলায় আদালতে আত্মসমর্পণ করে জামিন পেয়েছেন এই নায়িকা।

এদিকে পরীমনির সঙ্গে অনৈতিক সম্পর্ক স্থাপনের কারণে ঢাকা মহানগর পুলিশের গোয়েন্দা শাখার (ডিবি) গুলশানে বিভাগের সাবেক অতিরিক্ত উপকমিশনার (এডিসি) গোলাম সাকলায়েনকে চাকরিচ্যুত করার খবরও এসেছে।

এবার সাকলায়েন-পরীমনিকে নিয়ে চাঞ্চল্যকর তথ্য দিলেন নাসির উদ্দিন। তিনি মনে করছেন, পরীমনির সঙ্গে গোলাম সাকলায়েনের সম্পর্ক আগে থেকেই ছিল।


নাসির বলেন বলেন, পরীমনির সঙ্গে গোলাম সাকলায়েনের সম্পর্ক অনেক আগে থেকেই ছিল। অর্থাৎ পরীমনি ও তার সঙ্গে ঘটে যাওয়া ঘটনার পূর্ব থেকেই।

তিনি বলেন, যেদিন তাকে গ্রেফতার করা হয় ডিবি থেকে সেদিন গোলাম সাকলায়েনের আসার অনুমতি ছিল না (কোনো বিশেষ কারণে তার অপারেশনে যাওয়ার অনুমতি ছিল না)। তারপরও তাকে স্পটে দেখা গেছে। খুব উৎফুল্ল ছিলেন সাকলায়েন। ডিবি কার্যালয়ে নেওয়ার পর পরীমনিও সেখানে আসেন। সাকলায়েন তাকে সেখানে নিয়ে গেছেন।

এ ব্যবসায়ী বলেন, আমার ধারণা, সাকলায়েনের সঙ্গে সম্পর্কের কারণেই তাকে দিয়েই এমন কিছু ঘটিয়েছে বা এমন আরো সাকলায়েন থাকতে পারে বলেও জানান তিনি।

প্রসঙ্গত, ২০২১ সালে এডিসি গোলাম সাকলায়েনের সঙ্গে বেশ ঘনিষ্ঠ সম্পর্ক গড়ে ওঠে পরীমনির। আর তখনই ১ মিনিট ৩৯ সেকেন্ডের একটি ভিডিও ফাঁস হয়। সেখানে দেখা যায়, নীল ও কালো বেলুনে সুসজ্জিত একটি কক্ষ, যেখানে রোমান্সে মাতোয়ারা হয়ে আছেন পরীমনি ও গোলাম সাকলায়েন, দুজনে বেশ হাস্যোজ্জ্বল ভঙ্গিতে ছিল। যেখানে সাকলাইনের হাত ধরে পরীমনি কেক কাটছেন এবং পরীমনি সাকলাইনকে উইশ করছেন হ্যাপি বার্থডে টু ইউ বলেন। ভাইরাল ছবিটি মূলত ওই মুহূর্তের।

– লালমনিরহাট বার্তা নিউজ ডেস্ক –